Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বরগুনার বিভিন্ন স্থানে ডিবি'র অভিযানে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা ও গাঁজা ) সহ ০৪ ব্যাক্তি আটক
বিস্তারিত
মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মাদকের বিরুদ্ধে গৃহীত জিরো টলারেন্স নীতির আওতায় বরগুনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই লক্ষ্য বাস্তবায়নে 'বরগুনা জেলা পুলিশ' সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় গত ১৬/০৫/২০২৩ খ্রিঃ রাত ১১.৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা, বরগুনা'র অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান এর নেতৃত্বে এসআই (নিঃ)/মোঃ মারুফ আহম্মেদ সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় বরগুনা সদর থানাধীন পৌরসভার ৮নং ওয়ার্ডের নাথপট্টি লেকের পশ্চিম পাশে পাকা সড়কের উপর থেকে ধৃত আসামী ০১। কৃষ্ণ কর্মকার (৩০), পিং- মৃত ফনি ভূশন করমকার, সাং- নাটপট্টি লেকপাড় ৮নং ওয়াড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা- বরগুনাকে ১৪ পিচ অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।।
এছাড়াও গত ১৭/০৫/২০২৩ খ্রিঃ রাত ০৭.১৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা, বরগুনা'র অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান এর নেতৃত্বে এসআই (নিঃ)/মোঃ জাহিদ হোসেন মিয়া সঙ্গীয় ফোর্সের সহায়তায় ধৃত আসামী ০১। তন্ময় কর্মকার(২৫), পিং- শ্যামল কর্মকার , সাং- কলেজ রোড ৮নং ওয়াড বরগুনা পৌরসভা, ০২। মোঃ ইউনুস চৌধুরী নোমান (২৬) পিং- আঃ রব, সাং- মুসলিম পাড়া, কলেজ রোড ৮নং ওয়ার্ড এবং ০৩। মোঃ তরিকুল ইসলাম (২৬) পিং-গোলাম সরোয়ার, সাং- আমতলার পাড় ৫নং ওয়ার্ড বরগুনা পৌরসভা, সকল থানা ও জেলা- বরগুনাগনকে ২৫ গ্রাম অবৈধ মাদক গাজা সহ গ্রেফতার করা হয়। যার অবৈধ বাজার মূল্য অনুমান ৩,০০০/- টাকা।
উল্লেখিত পৃথক মাদকদ্রব্য উদ্ধার ও আসামি গ্রেফতারের ঘটনায় সংশ্লিষ্ট বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
ডাউনলোড
প্রকাশের তারিখ
18/05/2023
আর্কাইভ তারিখ
30/05/2023