Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বরগুনায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে ২ কেজি ৪৫০ গ্রাম গাঁজা ০২ জন আসামি গ্রেফতার
বিস্তারিত
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাদকমুক্ত সৃজনশীল সমাজ গঠনের বিকল্প নেই। এই লক্ষ্য বাস্তবায়নে বরগুনা জেলার পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন এবং সর্বাত্মক মাদক বিরোধী অভিযানের নির্দেশনা দিয়েছেন।
অভিযান-০১
এরই ধারাবাহিকতায় ০৪/০৩/২০২৪ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই/মোঃ বশির আহম্মেদ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা জেলার, বরগুনা সদর থানাধীন ০৯ নং এম বালিয়াতলী ইউনিয়নের ছোট  বালিয়াতলী ০৮ নং ওয়ার্ডস্থ থেকে ধৃত আসামী ০১। মোঃ বনি আমিন @ রিদয় (২৯) পিং-  মৃত হারুন হওলাদার, সাং- ছোট বালিয়াতলী ০৮ নং ওয়ার্ড, ০৯ নং এম বালিয়াতলী ইউপি, ও জেলা বরগুনাদ্বয়'কে ২ কেজি ২৫০ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ১,৫৭, ৫০০/- টাকা।
অভিযান-০২
এরই ধারাবাহিকতায় ০৪/০৩/২০২৪ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই/মোঃ বশির আহম্মেদ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা জেলার, বরগুনা সদর থানাধীন ০৯ নং এম বালিয়াতলী ইউনিয়নের আমলকি তলা ০৭ নং ওয়ার্ডস্থ থেকে ধৃত আসামী মোঃ  জসীম আকন (১৯) পিং- মৃতঃ ওমর আলী আকন, সাং- আমলকি তলা ০৭ নং ওয়ার্ড, ০৯ নং এম বালিয়াতলী ইউপি,  থানা ও জেলা- বরগুনাদ্বয়'কে ২০০ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ১৪,০০০/- টাকা।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক সদর থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
05/03/2024
আর্কাইভ তারিখ
31/03/2024