Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বরগুনায় পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ২২ জন প্রাথমিকভাবে মনোনীত
বিস্তারিত

"আমরা বরগুনাবাসীকে আশ্বস্ত করেছিলাম একটি স্বচ্ছ নিয়োগ উপহার দিব, আমরা আমাদের কথা রেখেছি... "
পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম,পিপিএম-সেবা 
[২৩ মার্চ ২০২৪ খ্রিঃ]
মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত রুপকল্প ২০৪১ সালে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের কাঙ্খিত পুলিশ নিয়োগে মেধা, যোগ্যতা ও শতভাগ স্বচ্ছতা বজায় রেখে বরগুনায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে।
অদ্য ২৩ মার্চ ২০২৪ খ্রিঃ রাতে জনাব মোঃ আবদুস ছালাম,পিপিএম-সেবা, পুলিশ সুপার, বরগুনার সভাপতিত্বে গঠিত তিন সদস্যের নিয়োগ বোর্ডের সমন্বয়ে বরগুনা পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা ২০২৪এর চূড়ান্তভাবে উত্তীর্ণ ২২ জন প্রার্থীর নাম ঘোষনা করা হয়।
ফলাফল ঘোষণার পূর্ব মুহূর্তে সমবেত নিয়োগ প্রার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০৪১ এর আলোকে উন্নত দেশের পুলিশ বাহিনী গড়ে তোলার মাধ্যমে জনগণের সেবা নিশ্চিত করার উদ্দেশ্যে বাংলাদেশ পুলিশের আইকন ও অভিভাবক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নির্দেশনা মোতাবেক গতবারের ন্যায় এবারও শতভাগ স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত প্রক্রিয়ায় মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ সম্পন্ন হয়েছে"।
তিনি আরো বলেন, আমরা বরগুনা জেলাবাসীকে আশ্বস্ত করেছিলাম একটি স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেওয়ার, আমরা আমাদের কথা রেখেছি। তিনি উত্তীর্ণ সকলকে আগামী দিনে ‘সেবার ব্রতে চাকরি’ এই মহান ব্রতে উজ্জীবিত হয়ে বাংলাদেশ পুলিশে অবদান রাখার আহ্বান জানান। এ সময় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি।
উল্লেখ্য যে, প্রাথমিকভাবে ৯৯২ জন অনলাইনে আবেদন করেন। এর মধ্যে PET (Physical Examination Test) এ উত্তীর্ণ হয়ে ২৪১ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন এবং লিখিত পরীক্ষায় ৭০ জন উত্তীর্ণ হয়ে ভাইভায় অংশগ্রহণ করেন।
এ সময় নিয়োগ বোর্ডের সদস্য সহ বরগুনা জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ  উপস্থিত ছিলেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
23/03/2024
আর্কাইভ তারিখ
28/03/2024