Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বরগুনায় পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালিত
বিস্তারিত
কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে সারা বাংলাদেশের ন্যায় বরগুনায় জেলা পুলিশের আয়োজনে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে অদ্য ৯ মার্চ-২০২৪, "পুলিশ মেমোরিয়াল ডে" পালন করা হয়।
সকাল ১০.০০ ঘটিকায় বরগুনা পুলিশ লাইন্সে স্থাপিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী (বরগুনা জেলার ০৯ জন) পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জনাব মোঃ আবদুস ছালাম পিপিএম-সেবা, পুলিশ সুপার, বরগুনা মহোদয়সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন ও পদস্থ কর্মকর্তাগণ। এরপর জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে ১ মিনিট নিরবতা পালনসহ দোয়া মোনাজাত করা হয়। এ সময় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গ, জেলা পুলিশের সদস্যগণ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।
এরপর উপস্থিত সকলকে নিয়ে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ লাইন্স ড্রিল শেডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময়ে নিহতদের পরিবারবর্গ স্মৃতিচারণ মূলক বক্তব্য প্রদান করেন।
এ পর্যায়ে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গের হাতে বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে উপহার ও সম্মাননা প্রদান করা হয়। অতঃপর পুলিশ সুপার মহোদয়ের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম সমাপ্ত হয়। পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে উল্লেখ করেন, বরগুনা জেলা পুলিশ সব সময় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের খোঁজ-খবর রাখে এবং সকল প্রকার সহযোগিতা করে আসছেন। ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে মর্মে তিনি তাঁর বক্তব্যে তুলে ধরেন।
ডাউনলোড
প্রকাশের তারিখ
09/03/2024
আর্কাইভ তারিখ
14/04/2024