Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বরিশাল রেঞ্জের মাননীয় ডিআইজি ও বরিশাল বিভাগীয় কমিশনার মহোদয়গণ কর্তৃক বরগুনা জেলার আমতলী পৌরসভা সাধারন নির্বাচন পর্যবেক্ষণ
বিস্তারিত
বরিশাল রেঞ্জের মাননীয় ডিআইজি ও বরিশাল বিভাগীয় কমিশনার মহোদয়গণ কর্তৃক বরগুনা জেলার আমতলী পৌরসভা সাধারন নির্বাচন ও পাথরঘাটা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন /২০২৪ পর্যবেক্ষণ। ০৯ মার্চ ২০২৪ খ্রিঃ বরগুনা জেলার রগুনা জেলার আমতলী পৌরসভা সাধারন নির্বাচন ও পাথরঘাটা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন /২০২৪ এর নির্বাচন কার্যক্রম ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন জনাব জনাব মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম, মাননীয় ডিআইজি, বরিশাল রেঞ্জ বরিশাল মহোদয় এবং মো: শওকত আলী , মাননীয় বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব), বরিশাল মহোদয়।
মাননীয় ডিআইজি ও বিভাগীয় কমিশনার মহোদয়গণ আমতলী পৌরসভার বিভিন্ন ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটকেন্দ্রের সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন। এ সময় তাঁরা উপস্থিত ভোটারদের স্বতঃস্ফূর্ত ও স্বাধীনভাবে ভোট প্রদানের লক্ষ্যে সারিবদ্ধভাবে ভোটকেন্দ্রে অবস্থান করায় তাদের সাধুবাদ জানান এবং ভোটকেন্দ্রে নিয়োজিত সংশ্লিষ্ট সকলের ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা পর্যবেক্ষণ করেন। এ সময় বরগুনা জেলা পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম পিপিএম-সেবা ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
নির্বাচনে মোতায়েনকৃত বরগুনা জেলা পুলিশ ও অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থানে বরগুনা জেলায় অনুষ্ঠিতব্য আমতলী পৌরসভা সাধারন নির্বাচন ও পাথরঘাটা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন /২০২৪ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।
ডাউনলোড
প্রকাশের তারিখ
09/03/2024
আর্কাইভ তারিখ
17/04/2024